ডেল্টা হাসপাতালের বিডিং চলছে

মার্কেটট্রেন্ডবিডিডটকম রিপাের্ট
সোমবার , ২৩ মার্চ ২০২০

বুক বিল্ডিং পদ্ধতিতে পুঁজিবাজারে তালিকাভূক্তির প্রক্রিয়ায় থাকা ডেল্টা হাসপাতালের বিডিং চলছে। গতকাল রবিবার বিকেল ৫টায় বিডিং শুরু হয়েছে। তিনদিনব্যাপী এই বিডিং শেষ হবে আগামী ২৫ মার্চ বিকেল ৫টায়। বিডিংয়ের মাধ্যমে কোম্পানিটির কাট-অফ প্রাইস নির্ধারন করা হবে।

বিডিংয়ে অংশগ্রহন করতে আগ্রহী ইলিজিবল ইনভেস্টরদের বিডিংয়ের সম্পূর্ণ অর্থ এবং বিডিং ফি ৫ হাজার টাকা ঢাকা স্টক এক্সচেঞ্জের অনুকূলে দ্য সিটি ব্যাংকে জমা দিতে হবে। টাকা জমা দেয়া যাবে ২৫ মার্চ দুপুর ২টা পযর্ন্ত।

বুক বিল্ডিং পদ্ধতিতে কোম্পানিটি পুঁজিবাজার থেকে ৫০ কোটি টাকা উত্তোলন করবে। উত্তোলিত অর্থ কোম্পানির যন্ত্রপাতি ক্রয়, ব্যাংক ঋণ পরিশোধ ও আইপিও ব্যয় খাতে ব্যবহার করা হবে।

সবর্শেষ অথর্বছরে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৯১ পয়সা। আর ৩০ জুন, ২০১৯ তারিখে শেয়ারপ্রতি মোট সম্পদমুল্য ( পূনমূল্যায়ন সঞ্চিতিসহ) ৪৫ টাকা ৮৫ পয়সা এবং পূনমূল্যায়ন সঞ্চিতি ছাড়া  শেয়ারপ্রতি মোট সম্পদ মূল্য ছিল ১৬ টাকা ৬২ পয়সা।

উল্লেখ্য, কোম্পানিটির ইস্যু ম্যানেজারের দায়িত্বে আছে প্রাইম ফাইন্যান্স ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড এবং রেজিস্টার টু দ্যা ইস্যুর দায়িত্ব পালন করছে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড।